টিকটক থেকে টাকা ইনকাম করার সহজ উপায় – Tiktok থেকে ১০,০০০ টাকা আয়

টিকটক থেকে টাকা ইনকাম করার সহজ উপায় জানতে পারবেন এই আর্টিকেলটির মাধ্যমে। এছাড়াও Tiktok থেকে ১০,০০০ টাকা কিভাবে খুব সহজে আয় করা যায় সে সম্পর্কে জানতে পারবেন। এই আর্টিকেলটি যারা নতুন এবং যারা টিকটক থেকে ইনকাম করা সম্পর্কে জানেন না তাদের জন্য।

টিকটক থেকে টাকা ইনকাম
টিকটক থেকে টাকা ইনকাম

আশা করি, এই আর্টিকেলটি থেকে আপনারা টিকটক থেকে টাকা আয়ের সব পদ্ধতি গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তবে একটি অনুরোধ, আর্টিকেলটি খুব মনযোগ দিয়ে পড়তে হবে। তাহলে চলুন শুরু করা যাক।

টিকটক থেকে টাকা ইনকাম করার সহজ উপায়

এবার আমরা টিকটক থেকে টাকা ইনকাম করার কিছু সহজ উপায় জেনে নিবো। আমরা সবাই জানি বর্তমানে টিকটক খুবই জনপ্রিয় একটি অ্যাপ। আমরা অনেকেই এই টিকটক অ্যাপ ব্যবহার করি। তবে আমরা অনেকেই হয়তো জানি না টিকটক দিয়ে খুব সহজে টাকা ইনকাম করা যায়।

আজ আমরা টিকটক থেকে আয় করার ৫ টি খুব সহজ উপায় সম্পর্কে জানবো। সেই সাথে জানবো টিকটক থেকে কিভাবে অল্প সময়ে ১০,০০০ টাকা ইনকাম করা যায় সে সম্পর্কে। তাই আপনাদের আমি অনুরোধ করবো ইনকামের পাঁচটি উপায় ভালোভাবে বুঝে পড়ুন। আর যে উপায়টা আপনার কাছে খুব সহজ মনে হবে সে উপায় থেকে ইনকাম করুন। নিচে উপায় গুলো দেওয়া হলো, আশা করি সবগুলো উপায় পড়বেন।

১. টিকটক অ্যাপ “ইনস্টল” করে টাকা ইনকাম

এখন শুধুমাত্র টিকটক অ্যাপ ইনস্টল করেই ১ হাজার টাকা বা তার বেশি টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। তবে এই টাকা পাওয়ার জন্য আপনাকে অবশ্যই একটি Invite কোড ব্যবহার করতে হবে। এখানে একটি ইনবাইট কোড রয়েছে সেটি ব্যবহার করতে পারেন। এখন চলুন টিকটক অ্যাপ ইনস্টল করার প্রক্রিয়াটা জেনে নেই। শুরুতে বলে রাখি, সব গুলো স্টেপ ভালো ভাবে পূরন করবেন। না হলে বোনাস টাকা পাবেন না।

  • প্রথমে আপনাকে এখান থেকে টিকটক অ্যাপটি ইনস্টল করতে হবে। Click here to install
  • লিংকটি ওপেন করলে একটি Invite কোড পাবেন। সেটি কপি করে নিন। অথবা এই Invite কোডটি ব্যবহার করুন: BD530260166
  • যাদের আগে থেকে টিকটক অ্যাপ ইনস্টল করা আছে তারাও এই Invite কোডটি ব্যবহার করে টাকা পাবেন।
  • এবার পরের ধাপে আসুন, অ্যাপ ইন্সটল করার পর আপনার মোবাইল নাম্বার দিয়ে সাইন আপ করতে হবে।
  • তারপর আপনার জন্ম তারিখ ও নাম দিয়ে সাইন আপ সম্পন্ন করুন।
  • সাইন আপ করার পর টিকটক বোনাস অপশনে ক্লিক করুন।
  • সেখান Invite কোড নামে একটি অপশন পাবেন, সেখানে এই কোডটি দিন: BD530260166
  • মনে রাখবেন Invite কোড দেওয়া ব্যতিত আপনি বোনাস পাবেন না।
  • বোনাস পাওয়ার পর আপনি খুব সহজেই সেই টাকা পেয়ে যাবেন আপনার নাম্বারে।

TikTok Invite Code: BD530260166

২. Invite বা রেফার করে টিকটক থেকে টাকা আয়

বর্তমানে TikTok থেকে টাকা আয়ের সবচেয়ে জনপ্রিয় উপায় হচ্ছে Invite বা রেফার করে টাকা ইনকাম করা। আপনি কি রেফার করা কি সেটা বুঝেন? রেফার করা মানে হচ্ছে আপনার কোন বন্ধুকে টিকটক অ্যাপে ইনভাইট করে টাকা আয় করা। অর্থাৎ, আপনার কোন বন্ধু বা পরিচিত কেউ যদি আপনার ইনভাইটের মাধ্যমে টিকটক অ্যাপে আসে তাহলে আপনি সেখান থেকে টাকা পাবেন। একজনকে যদি রেফার করেন তাহলে আপনি ১ হাজার টাকা পর্যন্ত পেতে পারেন। তবে রেফার করার কিছু নিয়ম রয়েছে। নিয়ম না মানলে হবে না।

ইনভাইট বা রেফার করার নিয়ম:

  • প্রথমে আপনার টিকটক অ্যাপটি ওপেন করুন।
  • তারপর বোনাস অপশনে ক্লিক করুন।
  • বোনাস অপশনে আসার পর Invite নামক একটি লেখা দেখতে পাবেন।
  • এবার Invite লেখাটিতে ক্লিক করুন।
  • ক্লিক করার পর আপনি বন্ধুদের সাথে শেয়ার করার অপশন পাবেন, সেই অপশন থেকে আপনার লিংকটি তাদের সাথে শেয়ার করুন।
  • আপনি চাইলে লিংকটি কপি করে সেভ করে রাখতে পারেন পরবর্তীতে শেয়ার করার জন্য।
  • এখন আপনার দেওয়া লিংকটি থেকে আপনার রেফারাল কোড ব্যবহার করে আপনার বন্ধু টিকটক অ্যাপস এ সাইন আপ করলেই আপনি পেয়ে যাবেন ১ হাজার টাকা বা তার কম টাকা।

TikTok Invite Code: BD530260166

৩. TikTok লিডার বোর্ড থেকে টাকা আয়

TikTok লিডার বোর্ড থেকেও টাকা আয় করা যায়। লিডার বোর্ড মানে হচ্ছে সেরা ১০ জন ইনভাইটকারী। অর্থাৎ, যারা বন্ধুদের টিকটক অ্যাপে রেফার বা ইনভাইট করবেন তাদের মধ্য থেকে সেরা ১০ জনকে লিডার বোর্ডের পুরষ্কার দেওয়া হবে। এখান থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত টাকা পুরষ্কার হিসেবে পাওয়া যাবে।

টিকটক লিডার বোর্ডের পুরষ্কার পাওয়ার জন্য আপনাকে নির্দিষ্ট সময়ের মধ্যে সেরা ১০ জন ইনভাইটকারীর মধ্যে থাকতে হবে। এই পুরষ্কার শুধুমাত্র সেরা ১০ জন ইনভাইটকারীরাই পাবেন। তাই আপনার বন্ধু বা পরিচিত জনদের সাথে টিকটিক ইনভাইট লিংক বা টিকটক ইনভাইট কোড শেয়ার করুন।

৪. টিকটকে ভিডিও পোষ্ট করে ইনকাম

টিকটকে ভিডিও পোষ্ট করার মাধ্যমেও টাকা ইনকাম করা যায়। আমরা অনেকেই টিকটকে ভিডিও আপলোড করে থাকি। এই ভিডিও আপলোড করার মাধ্যমেও টাকা আয় করা যায়। প্রতিটি ডিডিও আপলোড করার মাধ্যমে আপনি ৮০০ পয়েন্ট পাবেন। এই পয়েন্ট গুলো থেকে আপনি পরবর্তীতে বিকাশের মাধ্যমে টাকা নিতে পারবেন।

আপনারা যারা এই পোষ্টটি পড়ছেন আপনাদের সবাইকে একটা কথা বলতে চাই। কথাটি হচ্ছে, টিকটকে শিক্ষনীয় ভিভিও আপলোড করুন। মানে যে ভিডিও গুলো থেকে মানুষ কিছু শিখতে পারে এমন ভিডিও আপলোড করুন। অযথা ভিডিও বানিয়ে সময নষ্ট করবেন না। আর টিকটকে শিক্ষনীয় ভিডিও দেখার চেষ্টা করুন, আর সেগুলো আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।

৫. টিকটক ভিডিও দেখে আয়

হ্যাঁ, আপনি ঠিকই শুনছেন। টিকটক ভিডিও দেখেও টাকা ইনকাম করা যায়। তবে টিকটক ভিডিও দেখে আপনি প্রথমে পয়েন্ট পাবেন। উক্ত পয়েন্ট গুলো থেকেই আপনি টাকা পাবেন। প্রতিটি ভিডিও দেখার জন্য আপনি নির্দিষ্ট পরিমান পয়েন্ট পাবেন।

তবে আপনাকে আবারো বলছি, টিকটকে খুজে খুজে শিক্ষনীয় ভিডিও বা ভালো ভিডিও যারা বানায় তাদের ভিডিও গুলো দেখুন। অযথা অন্য ভিডিও দেখে সময় নষ্ট করবেন না। তানাহলে আপনার অনেক সমস্যা হবে। আপনি টিকটক অ্যাডিকশনে পড়ে যেতে পারেন। তাই আপনাকে অনুরোধ করবো টিকটকে বেশী ভিডিও দেখবেন না। এটা আপনার জন্য ভালো হবে না।

Tiktok থেকে ১০,০০০ টাকা আয়

আপনি হয়তো জানতে চাচ্ছেন টিকটক থেকে ১০ হাজার টাকা কিভাবে আয় করা যায়।তাই না? দেখুন আপনাকে আমি উপরে টিকটক থেকে টকা ইনকাম করার ৫ টি উপায় বলেছি। উক্ত উপায় গুলো থেকে ১০ হাজার কেনো, আপনি আরো বেশী টাকা ইনকাম করতে পারবেন। তবে টিকটকে ইনভাইট বা রেফার অপশন থেকে সবচেয়ে বেশী টাকা ইনকাম করা যাবে।

তাছাড়া টিকটক লিডার বোর্ড থেকেও ১০ হাজার টাকার বেশী ইনকাম করা যাবে। তবে এজন্য আপনাকে বেশী করে ইনভাইট বা রেফার করতে হবে। তবে টিকটক থেকে ইনকাম করার জন্য আপনাকে সঠিকভাবে অ্যাকাউন্ট খুলতে হবে। ভুল অ্যাকাউন্ট খুললে হবে না। এজন্য Invite কোডটি খুব গুরুত্বপূর্ণ। কেননা, Invite কোড না দিলে আপনি বোনাস পাবেন না। TikTok Invite Code: BD530260166

টিকটক থেকে কত টাকা উপার্জন করা সম্ভব?

দেখুন টিকটক থেকে টাকা ইনকাম করার নির্দিষ্ট কোন অ্যামাউন্ট নেই। এখানে আনলিমিটেড টাকা ইনকাম করা সম্ভব। তবে এজন্য আপনাকে বেশী কাজ করতে হবে। কাজ যত বেশী করবেন, টাকা ততো বেশী পাবেন।

Conclusion

আশা করছি, আপনি টিকটক থেকে টাকা ইনকাম করার সহজ উপায় সম্পর্কে জানতে পেরেছেন। সবশেষে বলবো, টিকটক থেকে টাকা ইনকাম করার চিন্তা না করে অন্য কোন ভালো উপায়েও টাকা ইনকাম করার চেষ্টা করতে পারেন। তবে ভালো ভিডিও আপলোড করে বা ভালো ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন। আর অবশ্যই অন্যদেরকে টিকটকে ভালো ভিডিও বা শিক্ষনীয় ভিডিও বানানোর পরামর্শ দিবেন। লেখাটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন।

Add a Comment

Your email address will not be published.