রবি সিমে ৭ জিবি ইন্টারনেট একদম ফ্রিতে নিয়ে নিন!

Robi Internet Offer. রবি দিচ্ছে ৭ জিবি ইন্টারনেট একদম ফ্রি। বাংলাদেশের অন্যতম সেরা মোবাইল অপারেট হচ্ছে রবি। রবি বাংলাদেশে যাত্রা শুরু করে ১৯৯৭ সালে। তবে তখন এই মোবাইল অপারেটরটির নাম ছিল একটেল। পরে ২০১০ সালে এটি নাম পরিবর্তন করে নতুন নাম “রবি” দেওয়া হয়। এরপর ২০১৬ সালে এই মোবাইল অপারেটর সেবাটি দুটি ব্রান্ড “রবি” এবং “এয়ারটেল” যেীথ সেবা পরিচালনা শুরু করে। যা এখনো চলমান রয়েছে।

রবি সিমে ৭ জিবি ফ্রি ইন্টারনেট অফার

মোবাইল অপারেটর রবি তার গ্রাহকদের জন্য নতুন একটি অফার নিয়ে এসেছে। অফারটির আওতায় গ্রাহকরা ৭ জিবি ইন্টারনেট একদম ফ্রিতে পাবেন, যার মেয়াদ ৭ দিন। আপনি বিভিন্ন অফার আমাদের ওয়েবসাইট TuneRound.com এ পাবেন। তাই নিয়মিত অফার সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। আজকে আপনাদের যে অফারটির কথা বলছি, এটি রবির সিম রিপ্লেসমেন্ট অফার। চলুন কিভাবে আমরা অফারটি পেতে পারি তা সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

অফারটি পাবেন আপনার রবি সিমটি যদি 4G না হয়ে থাকে। আপনার রবি সিমটি 4G কিনা জানতে ডায়াল করুনঃ *123*44# অথবা *121*44#। যদি আপনার সিমটি 4G না হয়ে থাকে, তাহলে আপনাকে সিমটিকে 4G তে রিপ্লেসমেন্ট করতে হবে। এটা আপনি খুব সহজে করতে পারবেন আপনার নিকটস্থ কোন রবি কাস্টমার কেয়ারে গিয়ে। অথবা অনলাইনে ভিজিট করতে পারেন এখানে দেওয়া রবির অফিসিয়াল ওয়েবসাইটের লিংকটিতেঃ https://www.robi.com.bd/en#




রবি সিমে ৭ জিবি ফ্রি ইন্টারনেটের শর্তসমূহ

রবি সিমে ৭ জিবি ফ্রি ইন্টারনেটের কিছূ শর্ত রয়েছে। শর্তগুলো নিচে দেওয়া হলোঃ

  • আপনি বোনাস পাওয়া ৭ জিবি ইন্টারনেট ৭ দিন ব্যবহার করতে পারবেন। যখনি আপনি সিমটি রিপ্লেসমেন্ট করবেন তখনই অফারটি পাবেন।
  • ৭ জিবি ইন্টারনেটের মধ্যে ২ জিবি যেকোন নেটওয়ার্কে ব্যবহার করতে পারবেন, বাকি ৫ জিবি শুধুমাত্র 4G নেটওয়ার্কে ব্যবহার করতে পারবেন।
  • আপনি যদি এখনো আপনার সিমটি USIM এ রিপ্লেসমেন্ট করে না থাকেন, তাহলে আপনি অফারটি পাবেন।
  • সিম রিপ্লেসমেন্ট করার ৪৮ ঘন্টার মধ্যে আপনি এই অফারটি পাবেন।
  • আপনি যদি এরই মধ্যে আপনার সিমটি USIM এ রিপ্লেসমেন্ট করে পেলেন, তাহলে আপনি অফারটি পাবেন না।
  • বোনাসের বাহিরে আপনার নিয়মিত ডাটা প্ল্যান অনুযায়ী ডাটা চার্জ কাটা হবে।
  • ডাটা ব্যালেন্স চেক করতে ডায়াল করুনঃ *123*3*5#

রবি অপারেটর সম্পর্কে আরো কিছূ জানুন

রবি অপারেটর বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর। রবি বাংলাদেশে যাত্রা শুরু করে ১৯৯৭ সালে ”একটেল”  অপারেটর নামে। আপনাদের নিশ্চয়ই মনে আছে। তারপর ২০১০ সালে এই অপারেটরটির নাম রাখা হয় “রবি”। এটি প্রথম যাত্রা শুরু করে টেলিকম মালেশিয়া (বাংলাদেশ) এর মাধ্যমে।

২০০৫ সালে রবি সর্বপ্রথম বাংলাদেশে জিপিআরএস এবং 3.5G নেটওয়ার্ক পরিসেবা চালু করে। রবি হচ্ছে এমন একটি মোবাইল অপারেটর যারা সারা দেশের ৬৪ জেলায় সর্বপ্রথম 4.5G সেবা চালু করে। রবি বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন স্কুল টেন মিনিট স্কুলের স্পন্সর, যেখানে প্রতিদিন লক্ষ লক্ষ ছাত্র-ছাত্রী বিনামূল্যে ক্লাস করতে পারছে। রবি এরই মধ্যে দেশীয় পর্যায়ে এবং আন্তর্জাতিক পর্যায়ে অনেক গুলো পুরষ্কার জিতেছে তারমধ্যে সবচেয়ে উল্লেখ যোগ্য হচ্ছে  ২০১৭ সালের “কানেক্টেড লাইফ এওয়্যার্ড”।

রবি অপারেটর কাস্টমার সেবা

রবি অপারেটর অত্যন্ত ভালো ভাবে কাস্টমার সেবা দিয়ে থাকে। নিচে কিভাবে রবি অপারেটর কাস্টমার সেবা দিয়ে থাকে তার একটি তালিকা দেওয়া হলোঃ

  • “My Robi App” এর মাধ্যমে রবি কাস্টমার সেবা প্রদান করে থাকে।
  • মেসেন্জার চ্যাট বোটের মাধ্যমে রবি কাস্টমার সেবা দিয়ে থাকে।
  • হোয়টস এপ চ্যাটের মাধ্যমে রবি কাস্টমার সেবা দিয়ে থাকে।
  • স্মার্ট ২২১৬ একটি নতুন পদ্ধতি, যা বাংলাদেশে সর্বপ্রথম গ্রাহকদের অডিও ভিজিওয়াল অভিজ্ঞতার মাধ্যমে তাদের একাউন্ট পরিচালনা করতে সহায়তা প্রদান করে থাকে।
  • সিঙ্গেল USSD Code এর মাধ্যমেও গ্রাহকরা অনেক সহজে সেবা নিতে পারে।
  • এছাড়াও রবি ফেসবুক পেজ, এসএমএস সার্ভিস, কল সেন্টার, ই-মেইল, ভিবার ইত্যাদির মাধ্যমে রবি গ্রাহক সেবা দিয়ে থাকে।

আশা করছি, আপনি Robi Internet Offer টি সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। তারপরেও যদি আপাদের কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে জানাতে পারেন। আমার আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। আশা করি ভালো থাকবেন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *