৩৪ পয়সা মিনিটে কথা বলুন যে কোন অপারেটর ও ল্যান্ডফোন নম্বরে!

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন? আপনারা অনেকেই জানেন বাংলাদেশে দিন দিন কলরেট কিন্তু বেড়েই চলেছে। আমাদের যেকোনো অপারেটরের কথাই যদি বলি প্রত্যেকটা অপারেটর কিন্তু কথা বলতে গেলে প্রত্যেক মিনিট এক্সট্রা টাকা প্লাস ভ্যাট কাটছে। এই সময় আমরা কিন্তু কমরেটে কথা বলতে পারছিনা আর এ জন্যই আপনাদের সুবিধার্থে একটা application নিয়ে এলাম application এর নামটা হচ্ছে Brilliant Connect.

Brilliant App_Brilliant Connect
Brilliant App

৩৪ পয়সা মিনিটে কথা বলুন ঃ

এই application  install করে খুব সহজেই একটা একাউন্ট করে আপনারা ৩৪ পয়সা প্রতি মিনিট ভ্যাট সহ বাংলাদেশের যে কোন অপারেটর নাম্বারে আপনারা কথা বলতে পারবেন, সেটা টেলিফোন নাম্বার হলেও ৩৪ পয়সা মিনিট কাটবে এই  application এর মাধ্যমে। কিন্তু application দিয়ে যদি আপনারা ইন্ডিয়া বা বাহিরের অন্য কান্ট্রিতে কথা বলতে চান সেক্ষেত্রে কলরেট একটু বেশি কাটবে কিন্তু তারপরেও নরমাল যে অপারেটর আছে তার থেকেও অনেক কম কাটবে।

অ্যাপ্লিকেশান টার ভিতরে আপনারা রিসার্চ করতে পারবেন – bKash, BBBL NEXUS, VISA, MasterCard, AMERICAN EXPRESS, Islami Bank Bangladesh Limited.
নিচে স্ক্রিনশট দেখতে পারেন…
Brilliant Connect_Brilliant App
Brilliant Connect
Brilliant Connect App Information 
Apps Name :- Brilliant Connect
Apps Size :-  26.93 Mb+
Apps Prize :- Free
Apps Ads :- No
Apps Download :-  1,000,000+ downloads
বন্ধুরা আমি নিজেই এই application টা প্রায় ৩ বছর ব্যাবহার করছি আর এই ভাবে কথা বলার জন্য আমার অনেক টাকা বেচে যায়, যেহেতু apps টি ব্যাবহার করতে হলে ইন্টারনেট কানেকশন লাকবে সুতরাং ইন্টারনেট কানেকশন যত ভালো হবে তত ক্লিয়ার কথা শুনতে পারবেন। শুধু আপনার ডিভাইসে ইন্টারনেট কানেকশন থাকলেই হবে এর জন্য অল্প কিছু এমবি কাটবে। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন shamimblog এর সাথেই থাকুন ধন্যবাদ। 

Add a Comment

Your email address will not be published.