১১৫ জনের চাকরির সুযোগ গ্যাস ট্রান্সমিশন কোম্পানিতে

গ্যাস ট্রান্সমিশন কোম্পানিতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। আপনারা যারা এখানে কাজ করতে চান তাদের জন্য সুখবর। কেননা, এই বিভাগে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।গ্যাস ট্রান্সমিশন কোম্পানিতে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। যেখানে বাংলাদেশের প্রকৃত নাগরিকরা আবেদন করতে পারবেন। তা্ই যারা আবেদন করতে আগ্রহী তারা নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালো করে দেখে নিন।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

গ্যাস ট্রান্সমিশন কোম্পানিতে চাকরি একটি সম্মানিত চাকরি। আসলে সব চাকরিই সম্মানিত চাকরি। চাকরি প্রত্যাশীদের জন্য এটা খুবই সুখবর যে এখন প্রায় প্রতিদিনেই বিভিন্ন ধরণের সরকারী, বেসরকারী ও ব্যাংক জব সহ ভালো বেতনের বিভিন্ন পোস্টে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হচ্ছে। ঠিক একইভাবে গ্যাস ট্রান্সমিশন কোম্পানি ওয়েবসাইটের মাধ্যমে বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গ্যাস ট্রান্সমিশন কোম্পানির নতুন নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে নিচে সংক্ষিপ্ত বিবরণ দেওয়া হলো:

প্রতিষ্ঠানের নাম: গ্যাস ট্রান্সমিশন কোম্পানি।
পদের নাম:  নিচে বিজ্ঞপ্তি দেখুন।
কাজের ধরণ: নিচে বিজ্ঞপ্তি দেখুন।
শূন্যপদ: ১১৫।
কাজের প্রকৃতি: ফুলটাইম।
বয়স: বিজ্ঞপ্তি অনুসারে।
বেতন: বিজ্ঞপ্তি অনুসারে।
আবেদনের শেষ সময়: ১৮ জুন ২০২১ খ্রিস্টাব্দ।
কাজের অবস্থান: যেকোনো স্থান।

বয়স: ০১ মার্চ ২০২১ তারিখে ১৮-৩০ বছর।

আবেদন করার নিয়ম নিয়ম

যারা আবেদন করতে আগ্রহীরা, তারা gtcl.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। মনে রাখবেন, আবেদন করার সময়  ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

গ্যাস ট্রান্সমিশন কোম্পানিতে অনেক জেলার প্রার্থীদের আবেদন করার সুযোগ আছে। অর্থাৎ এখানে অসংখ্য জেলার লোকেরা আবেদন করতে পারবেন। তাই হয়তো এখানে আবেদন করতে পারবেন আপনি। গ্যাস ট্রান্সমিশন কোম্পানি ২০২১ অনুসারে পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।  এখানে অনলাইনে আবেদন করা যাবে ।

আশা করছি, আপনি গ্যাস ট্রান্সমিশন কোম্পানিতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে জানতে পেরেছেন। আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে জানাতে পারেন। আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো থাকবেন।

 

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *