রেডমি 9 কোয়াড ক্যামেরার

গ্লোবাল প্রযুক্তির জায়ান্ট শাওমি বাংলাদেশের বাজারে নতুন স্মার্টফোন উন্মোচন করেছে।

স্প্ল্যাশ প্রুফ ন্যানো কার্টিং বডি সহ ফোনটিতে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডট ড্রপ ডিসপ্লে রয়েছে। ফোনটিতে টিইউভি রাইনল্যান্ড ব্লু লাইট সার্টিফিকেশন  এবং কর্নিং গরিলা গ্লাস প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

এই ব্র্যান্ডের ফোনে প্রথমবারের মতো চীনা ব্র্যান্ড কোয়াড ক্যামেরা সেটআপ করেছে। পিছনে ১৩ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি ৮-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল, একটি ৫-মেগাপিক্সেল ম্যাক্রো এবং অন্য ২-মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর রয়েছে।

সেলফি তোলার জন্য সামনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। ক্যামেরাটিতে ক্যালিডোস্কোপ এবং পাম শাটার রয়েছে। রেডমি ৯ ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত, এটি পূর্বসূরীর চেয়ে ২০৭ শতাংশ বেশি পারফরম্যান্স দেবে।

এটিতে ১৮ ওয়াটের দ্রুত চার্জিং প্রযুক্তি সহ একটি শক্তিশালী ৫০২০ মিলিঅ্যাম্পিয়ার  ব্যাটারি রয়েছে। এছাড়াও ৩.৫ মিলি হেডফোন জ্যাক, আইআর ব্লাস্টার, ডুয়াল সিম সহ পৃথক মাইক্রো এসডি কার্ড সাপোর্ট সুবিধা রয়েছে। রেডমি ৯ তিনটি রঙে পাওয়া যাবে, ১২ জুলাই থেকে কার্বন গ্রে, ওসান গ্রিন এবং সানসেট বেগুনি তিনটি রঙে, অথোরাইজড মি স্টোর এবং রিটেইল  স্টোরে পাওয়া যাবে। ৪ জিবি র‌্যাম  এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ ফোনটির দাম ১৪,৯৯৯ টাকা।

Add a Comment

Your email address will not be published.