বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ হয়েছে। বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ কর্তৃপক্ষ বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহবান করছে। আপনার যদি আগ্রহ ও যোগ্যতা থাকে, তাহলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি বিস্তারিত নিচে দেওয়া হলো।

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরোতে চাকরি একটি সম্মানিত চাকরি। আসলে সব চাকরিই সম্মানিত চাকরি। চাকরি প্রত্যাশীদের জন্য এটা খুবই সুখবর যে এখন প্রায় প্রতিদিনেই বিভিন্ন ধরণের সরকারী, বেসরকারী ও ব্যাংক জব সহ ভালো বেতনের বিভিন্ন পোস্টে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হচ্ছে। ঠিক একইভাবে বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো তাদের ওয়েবসাইটের মাধ্যমে বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো।

চাকরির ধরণ: সরকারি চাকরি।

পদ সংখ্যা: ৪৭ টি।

চাকরির ধরন: স্থায়ী।

আবেদন ফি: ১১২ টাকা।

বেতন: নিচে মূল বিজ্ঞপ্তিতে দেখুন।।

আবেদনের শেষ তারিখঃ ১০ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ।

যোগ্যতাঃ নিচে মূল বিজ্ঞপ্তিতে দেখুন।

অফিসিয়াল ওয়েবসাইট: http://banbeis.teletalk.com.bd




শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ ২০২১

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরোতে অনেক জেলার প্রার্থীদের আবেদন করার সুযোগ আছে। অর্থাৎ এখানে অসংখ্য জেলার লোকেরা আবেদন করতে পারবেন। তাই হয়তো এখানে আবেদন করতে পারবেন আপনি।

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরোত জব সার্কুলার ২০২১ অনুসারে পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।  এখানে অনলাইনে আবেদন করা যাবে ।

আশা করছি, আপনি শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ ২০২১ সম্পর্কে জানতে পেরেছেন। আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে জানাতে পারেন। আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো থাকবেন।

Add a Comment

Your email address will not be published.