ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত

ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। আর্টিকেলটি থেকে আপনি ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ পাবেন। আপনারা জানেন এটি একটি খুব ভালো মানের চাকরি। প্রতিবছর এখানে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে থাকে।

ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ের চাকরি একটি সরকারি চাকরি। ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১ প্রকাশিত হয়েছে। ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় কর্তৃপক্ষ থেকে এটি একটি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় নতুন শূন্য আসনের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আমাদের ওয়েবসাইট TuneRound.com  এ দেওয়া ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পাবেন।

সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নাম: ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়।

চাকরি: সরকারি চাকরি।

পদ সংখ্যা: ২৩।

চাকরির ধরন: অস্থায়ী।

বয়স: ১৮ থেকে ৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর।

কাজের স্থান: ঢাকা।

বেতন: নিচে মূল বিজ্ঞপ্তিতে দেখুন।

আবেদনের শেষ তারিখ: ২০ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ।

যোগ্যতা: অষ্টম শ্রেণী এবং এইচএসসি।

আবেদনের ঠিকানা: জেলা প্রশাসক, জেলা প্রশাসকের কার্যালয়, ঢাকা।

অফিসিয়াল ওয়েবসাইট: www.dhaka.gov.bd

আবেদনের শেষ তারিখ: ২০ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ।

District Commissioner Job Circular 2021

ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় চাকরি একটি সম্মানিত চাকরি। আসলে সব চাকরিই সম্মানিত চাকরি। চাকরি প্রত্যাশীদের জন্য এটা খুবই সুখবর যে এখন প্রায় প্রতিদিনেই বিভিন্ন ধরণের সরকারী, বেসরকারী ও ব্যাংক জব সহ ভালো বেতনের বিভিন্ন পোস্টে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হচ্ছে আমাদের ওয়েবসাইট TuneRound.com এ। ঠিক একইভাবে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় তাদের ওয়েবসাইটের মাধ্যমে বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

যারা ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় নিজেদের ক্যারিয়ার গঠন করতে চান তাদের জন্য এটি একটি বিশাল সুযোগ। কেননা, ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় তাদের ওয়েবসাইটের মাধ্যমে একটি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় একটি দেশী সংস্থা। যা মন্ত্রণালয়ের অধীনে চলে। ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় ঢাকা জেলা বিষয়ক কাজ করে থাকে। এটি বিভিন্নভাবে জেলার উন্নয়নের জন্য কাজ করে থাকে। যাতে করে আমাদের ঢাকা জেলা উন্নত হতে পারে।

আশা করছি, আপনি ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে জানাতে পারেন। আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো থাকবেন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *