টেলিটক ইন্টারনেট অফার ২০২১ – টেলিটক এমবি অফার

টেলিটক ইন্টারনেট অফার ২০২১ : আমরা অনেকে টেলিটক ব্যবহার করি না কারন টেলিটক এর অফার সম্পর্কে আমরা জানি না। অথচ টেলিটক অন্যান্য সকল মোবাইল অপারেটর কোম্পানির থেকে অনেক কম মূল্যে  ইন্টারনেট অফার দিয়ে থাকে। টেলিটক বাংলাদেশ লিমিটেড যার ব্র্যান্ড নাম “টেলিটক” বাংলাদেশের  একটি মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান।

প্রথমে এটা “bMobile” নামে প্রকাশিত হলেও পরবর্তীতে এটির নাম পরিবর্তিত হয়ে ‘’টেলিটক’’ হয় । টেলিটক ২৯ ডিসেম্বর ২০০৪ সালে যাত্রা শুরু করে এবং এটি বাংলাদেশ সরকারের একটি পাবলিক লিমিটেড কোম্পানি। ডিসেম্বর ২০১৯ অনুযায়ী, টেলিটক বাংলাদেশের চতুর্থ বৃহৎ মোবাইল ফোন অপারেটর এবং এর গ্রাহক সংখ্যা  প্রায় ৪৮ লাখ ৬৮ হাজার।

টেলিটক ইন্টারনেট অফার ২০২১

টেলিটক এ এমন কিছু সিম রয়েছে যেগুলোতে টেলিটক খুব অল্প খরচে অনেক  আকর্ষণীয় ইন্টারনেট সুবিধা দিচ্ছে। বিশেষকরে টেলিটক আগামী ডাটা প্যাক,টেলিটক অপরাজিতা ডাটা প্যাক,  টেলিটক বর্ণমালা ডাটা প্যাক খুব অল্প দামে কেনা যায়। আজকের এই পোস্টের মাধ্যমে টেলিটক এর নতুন সকল ইন্টারনেট অফার কোড শেয়ার করব।

টেলিটক অপরাজিতা ইন্টারনেট অফার

টেলিটক অপরাজিতা সিম শুধুমাত্র নারীদের জন্যই তৈরি করা হয়েছে এবং এটি একটি নির্ধারিত প্যাকেজ। অন্যান্য সিমের তুলনায় এই সিমটিতে রয়েছে বিশেষ কিছু সুবিধা। যেসকল নারীদের ভোটার আইডি কার্ড আছে তারা এই সিমটি কিনতে পারবে। যেকোন প্রাপ্ত বয়স্ক মহিলা তার ভোটার আইডি কার্ডের মাধ্যমে টেলিটক সেন্টারে গিয়ে সিমটি কিনতে পারবেন। এখন টেলিটক অপরাজিতা সিমের ইন্টারনেট অফার শেয়ার করছি।

১ জিবি ইন্টারনেট ৮ টাকা

বাংলাদেশের বাকিসব মোবাইল অপারেটর কোম্পানির ইন্টারনেট প্যাকেজের তুলনায় টেলিটক অপরাজিতা সিমের এই অফারটি হচ্ছে সল্প খরচের ইন্টারনেট প্যাক। টেলিটক অপরাজিতা সিম কিনার পর গ্রাহক প্রথম ৩ মাস যতবার ৮ টাকা দিয়ে ১ জিবি ইন্টারনেট কিনতে পারবেন এবং এই অফারের মেয়াদ ত্থাকে  ৭ দিন। এই অফারটি একটিভ করার জন্য *111*8# নাম্বারে ডায়ল করেও ১ জিবি  ক্রয় করতে পারবেন নারিরা।
১ জিবি ইন্টারনেট ১৯ টাকা

এটিও টেলিটক অপরাজিতা সিমের  একটি অফার। টেলিটক অপরাজিতা সিম মাত্র ১৯ টাকায় ১ জিবি ইন্টারনেটের অফার চালু করেছে। এই অফারটি একটিভ করার জন্য সিমে *111*19# নাম্বারে ডায়ল করে সরাসরি একটিভ করা যায়। এই অফারটির মেয়াদ থাকবে ৩ দিন।
২ জিবি ইন্টারনেট ৩৮ টাকা

টেলিটক অপরাজিতা সপ্তাহ ব্যাপী ইন্টারনেট ব্যাবহার করার জন্য মাত্র ৩৮টাকার একটি আকর্ষণীয় ইন্টারনেট অফার। মাত্র ৩৮ টাকায় ২ জিবি  ইন্টারনেটের  অফার এবং  মেয়াদ থাকবে ৭ দিন। ২ জিবি অফারটির জন্য *111*38# নাম্বারে ডায়াল করে চালু করতে পারবেন।

১০ জিবি ইন্টারনেট ১৫৬ টাকা

টেলিটক অপরাজিতা দীর্ঘ সময় ইন্টারনেট ব্যবহার করার জন্য  দিচ্ছে মাত্র ১৫৬ টাকায়  ১০ জিবি এর আকর্ষণীয় একটি ইন্টারনেট অফার। এই অফার প্যাকটির মেয়াদ থাকবে ১৫ দিন। *111*156# নাম্বারে ডায়াল করে গ্রাহকরা অফারটি চালু করতে পারবে।

টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফার

এই সিমটি শুধুমাত্র কলেজ ও ভার্সিটিতে শিক্ষারত ছাত্র ছাত্রীদের জন্য। কলেজ ও ভার্সিটির ছাত্ররা তাদের শিক্ষা প্রতিষ্ঠানের আইডি কার্ড এর ফটো কপির মাধ্যমেটেলিটক বর্ণমালা সিমটি ক্রয় করতে পারবে। এই সিমটিতে সাধারন সিমের তুলনায় বেশি সুবিধা বিদ্যমান।  এখন টেলিটক বর্ণমানালা সিমের ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানানো হচ্ছে।

১ জিবি ইন্টারনেট ২৪ টাকা

টেলিটক বর্ণমালা সিমের গ্রাহক মাত্র ২৪ টাকা দিয়ে ১ জিবি ইন্টারনেট অফার পেতে পারে।। ১ জিবি ডাটার মেয়াদ থাকবে ৭ দিন। এই অফারটি *111*611# নাম্বারে ডায়াল করে চালু করাতে পারবেন গ্রাহকরা।।

১ জিবি ইন্টারনেট ৪৬ টাকা

কম খরচে পুরো মাস ব্যাপী ইন্টারনেট ব্যবহার করার জন্য মাত্র ৪৬ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার এবং অফারটি চালু  করার জন্য *111*612# নাম্বারে ডায়াল করতে হবে।

টেলিটক এমবি অফার ২০২১

৩ জিবি ইন্টারনেট ৬২ টাকা

টেলিটক বর্ণমালা সিম মাত্র ৬২ টাকায় ৩ জিবি ইন্টারনেট অফার দিচ্ছে।।অফারটির  মেয়াদ থাকবে ১০ দিন। *111*614# নাম্বারে ডায়াল করে অফারটি চালু  করতে পারবেন। ৬২ টাকার মধ্যে   ভ্যাট সংযুক্ত থাকবে।

৫ জিবি ইন্টারনেট ৯৬ টাকা

মাত্র ৯৫ টাকায় আপনি পেয়ে যাচ্ছেন ৫ জিবি  আকর্ষণীয় ইন্টারনেট অফার প্যাক। এই অফারটির মেয়াদ দিন রাত ২৪ ঘন্টা পুরো ১৫ দিন ব্যবহার করা যাবে।  *111*615# নাম্বারে ডায়াল করে অফারটি চালু করা যাবে।

১০ জিবি ইন্টারনেট ১৮৬ টাকা

পুরো মাস বেপি  ইন্টারনেট ব্যবহার করার জন্য মাত্র ১৮৬ টাকায় ১০ জিবি একটি আকর্ষণীয় ডাটা প্যাক অফার। *111*616# ডায়াল করে অফারটি চালু  করতে হবে। ১০ জিবি ইন্টারনেট পাঁকের মেয়াদ থাকবে ৩০ দিন। ১৮৬ টাকার মধ্যে সকল ধরনের ভ্যাট  সংযুক্ত করা হবে।

টেলিটক আগামী ইন্টারনেট অফার

টেলিটক আগামী সিমটি  বিক্রির জন্য নয়–এটি জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে অনলাইনে নাম নিবন্ধনের মাধ্যমে  বিতরন করা হয়। নিবন্ধন করার জন্য  প্রথমে আপনাকে যেকোন একটি টেলিটক সিম হতে এসএমএস এর মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে।  তারপর  একটি OTP দেওয়া হবে। সেই OTP এবং এসএসসি পরীক্ষার মার্কশীট, সার্টিফিকেট, এডমিট কার্ড নিয়ে যেকোন টেলিটক কাস্টমার কেয়ারে গেলে, তারা  স্পূর্ণ ফ্রিতে একটি “টেলিটক আগামী” সিম বুঝে নিতে পারবেন।

১ জিবি ইন্টারনেট ২২ টাকা

সপ্তাহ ব্যাপী ইন্টারনেট ব্যাবহার করার জন্য ২২ টাকায় পেয়ে যাচ্ছেন ১ জিবি ইন্টারনেট। এই অফারটি সরাসরি *111*600# নাম্বারে ডায়াল করে ক্রয় করতে পারবেন। ঐ ২২ টাকার মধ্যে সকল ধরনের ভ্যাট  সংযুক্ত থাকবে।

৩ জিবি ইন্টারনেট ৫৫ টাকা

টেলিটক আগামী সিম মাত্র ৫৫ টাকায় দিচ্ছে  ৩ জিবি ইন্টারনেট প্যাক। এই ইন্টারনেট অফার প্যাকটির মেয়াদ থাকবে ১০ দিন।*111*603# নাম্বারে ডায়াল করে ৩ জিবি এর অফারটি গ্রাহকরা চালু  করতে পারবেন।

৫ জিবি ইন্টারনেট ৯১ টাকা

টেলিটক আগামী সিমের আরেকটি আকর্ষণীয় ইন্টারনেট অফার মাত্র ৯১ টাকার দিচ্ছে ৫ জিবি এর  ইন্টারনেট অফার। দিন রাত ২৪ ঘন্টা পুরো ১৫ দিন ব্যবহার করতে পারবেন। *111*605# নাম্বারে ডায়াল করে ইন্টারনেট অফারটি চালু  করতে হবে।

১০ জিবি ইন্টারনেট ১৭৭ টাকা

পুরো মাস নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করার জন্য টেলিটকম আগামী  সিম দিচ্ছে মাত্র ১৭৭ টাকায় ১০ জিবি একটি বিশাল ডাটা প্যাকের সুবিধা। এই ডাটা প্যাকটি চালু করার জন্য  *111*610# ডায়াল করতে হবে।  ১৭৭ টাকা থেকে সকল ধরনের ভ্যাট  কাঠা হবে।

টেলিটক অপরাজিতা ডাটা প্যাক

ডাটাদামকোডমেয়াদ
১ জিবি০৮ টাকা*১১১*৮#০৭ দিন
১ জিবি১৯ টাকা*১১১*১৯#০৩ দিন
২ জিবি৩৮ টাকা*১১১*৩৮#০৭ দিন
১০ জিবি১৫৬ টাকা*১১১*১৫৬#১৫ দিন

টেলিটক বর্ণমালা ডাটা প্যাক

ডাটাদামকোডমেয়াদ
১ জিবি২৪ টাকা*১১১*৬১১#০৭ দিন
১ জিবি৪৬ টাকা*১১১*৬১২#৩০ দিন
২ জিবি৮৩ টাকা*১১১*৬১৩#৩০ দিন
৩ জিবি৬২ টাকা*১১১*৬১৪#১০ দিন
৫ জিবি৯৬ টাকা*১১১*৬১৫#১৫ দিন
১০ জিবি১৮৬ টাকা*১১১*৬১৬#৩০ দিন

টেলিটক আগামী ডাটা প্যাক

ডাটাদামকোডমেয়াদ
১ জিবি২২ টাকা*১১১*৬০০#০৭ দিন
১ জিবি৪৫ টাকা*১১১*৬০১#৩০ দিন
২ জিবি৮১ টাকা*১১১*৬০২#৩০ দিন
৩ জিবি৫৫ টাকা*১১১*৬০৩#১০ দিন
৫ জিবি৯১ টাকা*১১১*৬০৫#১৫ দিন
১০ জিবি১৭৭ টাকা*১১১*৬১০#৩০ দিন

টেলিটক ইন্টারনেট অফার ২০২১ (সকল সিম)

ডাটাদামকোডমেয়াদ
১ জিবি২৭ টাকা*১১১*২৭#০৭ দিন
১ জিবি৪৯ টাকা*১১১*৪৯#৩০ দিন
২ জিবি৯৩ টাকা*১১১*৯৩#৩০ দিন
৩ জিবি৪৪ টাকা*১১১*৪৪#০৫ দিন
৩ জিবি৬৬ টাকা*১১১*৬৬#১০ দিন
১০ জিবি৯৭ টাকা*১১১*৯৭#১০ দিন
২৫ জিবি১৯৮ টাকা*১১১*১৯৮#১০ দিন
৩০ জিবি৩৪৪ টাকা*১১১*৩৪৪#৩০ দিন

টেলিটক রেগুলার ইন্টারনেট প্যাক (সকল সিম)

ডাটাদামকোডমেয়াদ
১.৫ জিবি৩৯ টাকা*১১১*২৭#০৭ দিন
৩.৫ জিবি৭৮ টাকা*১১১*৪৯#১০ দিন
৩ জিবি১৩৯ টাকা*১১১*৯৩#৩০ দিন
৫ জিবি২০১ টাকা*১১১*৪৪#৩০ দিন
১০ জিবি৩০১ টাকা*১১১*৬৬#৩০ দিন
২০ জিবি৪৯৮ টাকা*১১১*৯৭#৩০ দিন
৩০ জিবি৬৪৯ টাকা*১১১*১৯৮#৩০ দিন
৪৫ জিবি৮৪৯ টাকা*১১১*৩৪৪#৩০ দিন

 

কিভাবে টেলিটক সিমে এমবি দেখা যায়?

  • ইন্টারনেট ব্যালেন্স দেখার জন্য *152# নাম্বার ডায়াল করুন।
  • ম্যাসেজ অপশনে 111 নাম্বারে U লিখে এসএমএস করলেও  জানতে পারবেন।

শেষ কথা

আমাদের টেলিটক ইন্টারনেট অফারগুলো সম্পর্কে জানতে পেরে ভালো লাগলে কমেন্ট করে অবশ্যই জানাবেন। এছাড়া পোস্টটি ফেসবুকে বন্ধুদের সাথের শেয়ার করে  টেলিটক ইন্টারনেট  অফার সম্পর্কে  জানিয়ে রাখবেন।

 

Add a Comment

Your email address will not be published.