জিপি মিনিট অফার ২০২১ | গ্রামীণফোন মিনিট অফার 2021

আপনি কি জিপি মিনিট অফার ২০২১ সম্পর্কে জানতে চান? তাহলে আর্টিকেলটি আপনার জন্য। আর্টিকেলটি থেকে আপনি সকল গ্রামীণফোন মিনিট অফার 2021 সম্পর্কে জানতে পারবেন। গ্রামীণফোন নতুন সেরা মিনিট অফার ২০২১ দিচ্ছে। আমরা এখানে অনেকগুলি জিপি মিনিট অফার তালিকা সংগ্রহ করেছি।

জিপি মিনিট অফার ২০২১
জিপি মিনিট অফার ২০২১

আপনি যদি গ্রামীণফোন মিনিট প্যাক কিনতে চান তবে আপনার জিপি মিনিটের কোড এবং জিপি মিনিটের অফার এবং জিপি মিনিট প্যাক সম্পর্কিত অন্যান্য সমস্ত তথ্য সম্পর্কে জানতে হবে। সম্প্রতি গ্রামীণফোন তাদের জিপি মিনিট ২০২১ অফার আপডেট করেছে। তারপর তারা নতুন জিপি মিনিট প্যাক ২০২১ যুক্ত করে।

আমরা জানি, সাধারণত জিপি নির্দিষ্ট সময় পর পর মিনিটের বান্ডেল অফারগুলো নিয়মিত আপডেট করে থাকে। তাই আমরা সবসময় সমস্ত জিপি মিনিটের অফার এবং জিপি মিনিটের প্যাকটি আপডেট করে থাকি। গ্রামীণফোন বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় মোবাইল অপারেটর। শক্তিশালী নেটওয়ার্কের জন্য জিপি গ্রাহক সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। বেশিরভাগ সময় তারা অনেকগুলি মিনিটের অফার এবং জিপি মিনিট প্যাকগুলি দিয়ে থাকে।

এই পোস্টের মাধ্যমে, আমরা অনেকগুলো জিপি মিনিট অফার 2021 এর তালিকা ভাগ করব। যেমনঃ জিপি ১০০ মিনিটের অফার, জিপি ২০০ মিনিটের অফার, জিপি ৫০০ মিনিটের অফার, জিপি ১০০০ মিনিটের অফার, জিপি মিনিট রিচার্জ অফার 2021, জিপি মিনিট অফার 2021 ৩০ দিন, জিপি মিনিট প্যাক ১০ টি এবং আরও কিছু জিপি মিনিটের অফার। চলুন শুরু করা যাক।

জিপি মিনিট অফার ২০২১

সাধারণত গ্রামীণফোন অনেকগুলি জিপি মিনিট অফার দিয়ে থাকে। তবে গ্রামীণফোন গ্রাহকদের জন্য এই দুই ধরণের জিপি মিনিটের অফার সবচেয়ে জনপ্রিয়। আপনি যদি জিপি সিম ব্যবহারকারী হন তবে আপনি এই সেরা জিপি মিনিটের প্যাকটি কিনতে পারেন।

  • ৯০ মিনিট ০৭ দিন।  ডায়াল করুনঃ * 121 * 4205 #  (৫৯ টাকা)
  • ২৪০ মিনিট ১০ দিন। রিচার্জ করুন ১৫১ টাকা।

জিপি ২১ মিনিট ১৪ টাকা

এটি সর্বনিম্ন মূল্যের জিপি মিনিটের প্যাকেজ। যে কোনও ব্যক্তি জরুরি প্রয়োজনে এই জিপি ২১ মিনিটের প্যাকটি কিনতে পারেন। সকল গ্রামীণফোন গ্রাহকরা এই মিনিট প্যাকটি কিনতে পারবেন। আপনি যদি এই জিপি মিনিটের প্যাকটি কিনতে চান তবে আপনার জিপি সিমে কেবলমাত্র ১৪ টাকা রিচার্জ করুন। এই প্যাকটির মেয়াদ হচ্ছে ১৬ ঘন্টা।

জিপি ৪৫ মিনিট ২৭ টাকা

এটি জনপ্রিয় ছোট জিপি মিনিটের অফারগুলোর মধ্যে অন্যতম। জিপি ৪৫ মিনিটের টকটাইম অফারটি দিচ্ছে মাত্র ২৭ টাকায়। যারা মোবাইল ফোনে বেশি কথা বলেন না তাদের এই প্যাকটি কিনে নেওয়া উচিত। ২৭ টাকা রিচার্জ করে আপনি ৪৫ মিনিটের জিপি অফারটি কিনতে পারবেন। প্যাকেজের মেয়াদ ২ দিন।

জিপি ৭৭ মিনিট ৫৩ টাকা

জিপি গ্রাহকরা মাত্র ৫৩ টাকায়  ৭৭ মিনিট কিনতে পারবেন। এই ৭৭ মিনিটের প্যাকটির মেয়াদ কেনার তারিখ থেকে ৭ দিন থাকবে। আমি মনে করি এটি জিপি ব্যবহারকারীদের জন্য জিপি মিনিটের অন্যতম জনপ্রিয় একটি অফার। আপনি আপনার জিপি সিমটিতে ৫৩ টাকা রিচার্জের মাধ্যমে এই ৭৭ মিনিটের প্যাকটি কিনতে পারবেন।

জিপি ১০০ মিনিট অফার

গ্রামীণফোন গ্রাহকদের জন্য ১০০ মিনিটের টকটাইম অফার সবসময় জনপ্রিয়। কখনও কখনও আমি এই জনপ্রিয় জিপি ১০০ মিনিটের অফার প্যাকটিও ব্যবহার করেছি। আপনি আপনার জিপি সিম কার্ডে ৬৪ টাকা রিচার্জ করে এই জিপি ১০০ মিনিটের প্যাকটি কিনতে পারবেন। এই প্যাকটির মেয়াদ ৭ দিন।

জিপি ২০০ মিনিট অফার

গ্রামীণফোন ২০০ মিনিট কেবলমাত্র ১১৭ টাকায় দিয়ে থাকে। যে কোনও জিপি প্রিপেইড গ্রাহক ২০০ মিনিটের টকটাইম প্যাক কিনতে পারবেন। আপনি যদি জিপি ২০০ মিনিটের অফার কিনতে চান তবে আপনাকে * 121 * 4007 # ডায়াল করতে হবে। এই অফার প্যাকের দাম ১১৭ টাকা এবং মেয়াদ ১০ দিন। আপনি যে কোনও নেটওয়ার্কে এই প্যাক জিপি ব্যবহার করতে পারেন।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করুন এখানে

জিপি ২৪০ মিনিট ১৫১ টাকা

এটি সবচেয়ে জনপ্রিয় জিপি মিনিটের অফার। গ্রামীণফোনের বেশিরভাগ গ্রাহক প্রায় সময়ই এই ২৪০ মিনিটের প্যাকটি কিনে থাকেন। আপনি যদি এই চমৎকার ২৪০ মিনিটের জিপি অফারটি কিনতে চান তবে আপনাকে ১৫১ টাকা রিচার্জ করতে হবে। জিপি ২৪০ মিনিটের মেয়াদ থাকবে ১০ দিন।

জিপি ৩০০ মিনিট ১৮২ টাকা

জিপি ৩০০ মিনিটের প্যাকটিও তার গ্রাহকের জন্য সেরা জিপি মিনিটের অফার। সমস্ত জিপি গ্রাহকরা কেবল ১৮২ টাকা দিয়ে এই ৩০০ মিনিটের অফার প্যাকটি কিনতে পারবেন। এই প্যাকটি চালু করতে আপনার ১৮২ টাকা রিচার্জ করতে হবে। আপনি এই জিপি ১৮২ মিনিট ৭ দিনের জন্য ব্যবহার করতে পারবেন।

জিপি ৩১০ মিনিট ১৯৯ টাকা

এটি একটি মাসিক জিপি মিনিটের প্যাক। আপনি ৩০ দিনের ব্যবহারের জন্য এই জিপি ৩১০ মিনিটের অফারটি কিনতে পারবেন। আপনি এই প্যাকটি মাইজিপি মোবাইল অ্যাপ থেকে কিনতে পারবেন অথবা আপনার গ্রামীণফোন সিম কার্ডে ১৯৯ টাকা রিচার্জ করেও কিনতে পারবেন।

জিপি ৪৮০ মিনিট ২৯৮ টাকা

গ্রামীণফোনে ৪৮০ মিনিট কেবলমাত্র ২৯৮ টাকা দিয়ে নিতে পারবেন। আপনি যদি মাসিক ভিত্তিতে জিপি ব্যবহারকারী হন তবে আপনার এই মাসিক জিপি প্যাকেজটি কিনতে হবে। এই প্যাকটির মেয়াদ থাকবে ৩০ দিন। আপনি আপনার জিপি সিমটিতে২৯৮ টাকা রিচার্জের মাধ্যমে ৪৮০ মিনিটের এই জিপি প্যাকটি কিনতে পারবেন।

জিপি ৫০০ মিনিট অফার

জিপি গ্রাহকদের জন্য এটি অন্যতম বৃহত্তম অফার। সমস্ত জিপি গ্রাহকরা এই প্যাকেজটি কিনতে পারবেন। আপনি যদি জিপি প্রিপেইড সিম ব্যবহারকারী হন তবে আপনি জিপি ৫০০ মিনিটের টকটাইম কেবল ৩০৭ টাকাতেই কিনতে পারবেন। এই প্যাকটি কিনতে আপনার ৩০৭ টাকা রিচার্জ করলেই চলবে। প্যাকেটির মেয়াদ ৩০ দিন।

জিপি ১০০০ মিনিট অফার

এটি গ্রামীণফোনের জন্য সর্বাধিক বৃহত্তম জিপি মিনিটের প্যাক। তবে আপনি রিচার্জের মাধ্যমে সরাসরি কিনতে পারবেন না এই ১০০ মিনিটের অফারটি। আপনি যদি জিপি ১০০০ মিনিটের প্যাক কিনতে চান তবে আপনার মাইজিপি মোবাইল অ্যাপ্লিকেশনটি থেকে কিনতে হবে। মাইজিপি অ্যাপ্লিকেশন ফ্লেক্সিপ্ল্যান বিকল্পটি ব্যবহার করে আপনি জিপি ১০০০ মিনিট কেবলমাত্র ৬০৪ টাকায় কিনতে পারবেন। আপনি জিপি অফিসিয়াল ওয়েবসাইট থেকেও ফ্লেক্সিপ্ল্যান ব্যবহার করতে পারবেন।

জিপি মিনিট অফার তালিকা ২০২১

জিপি সর্বদা তাদের গ্রাহকদের বিভিন্ন ভয়েস কল সুবিধা দিয়ে থাকে। আমরা জিপি মিনিটের অফারগুলি সম্পর্কে অনেক তথ্য সংগ্রহ করেছি। আমাদের সমস্ত ডেটা গ্রামীণফোনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে দেওয়া হয়েছে। নিচে আমরা সকল জিপি অফার 2021 এর তালিকা দিয়েছি।

গ্রামীণফোন মিনিট অফার
গ্রামীণফোন মিনিট অফার
  • ২১ মিনিট, মেয়াদ ১৬ ঘন্টা, ডায়াল করুন * 121 * 4001 # (১৪ টাকা)।
  • ৯০ মিনিট, মেয়াদ ৭ দিন, ডায়াল করুন * 121 * 4205 # (৫৯ টাকা)।
  • ১০০ মিনিট,মেয়াদ ৭ দিন, * 121 * 4206 # ডায়াল করুন, (৬৪ টাকা)।
  • ১৬০ মিনিট, মেয়াদ ৭ দিন, * 121 * 4006 # ডায়াল করুন, (৯৯ টাকা)।
  • ২৪০ মিনিট, মেয়াদ ১০ দিন, রিচার্জ করুন ১৫১ টাকা।
  • ৩৫০ মিনিট, মেয়াদ ১৫ দিন, ডায়াল করুন * 121 * 4008#, ২৩৩ টাকা।

জিপি মিনিট প্যাক ২০২১

আমরা গ্রাহকের জন্য আরও একটি নতুন জিপি মিনিট প্যাক সংগ্রহ করেছি। এটি নিয়মিত জিপি মিনিটে প্যাক 2021, তবে সম্প্রতি গ্রামীণফোন সমস্ত জিপি মিনিটের প্যাকেজ আপডেট করে। তাই আপনার নতুন জিপি মিনিটের প্যাকের তথ্য জানা উচিত।

  • ১০ মিনিট, মেয়াদ ৬ ঘন্টা,  ডায়াল করুন * 121 * 4024 # (৬ টাকা)।
  • ২৫ মিনিট, মেয়াদ ১৬ ঘন্টা,  ডায়াল করুন * 121 * 4207 # (১৬ টাকা)।
  • ৩৭ মিনিট, মেয়াদ ২৪ ঘন্টা, ডায়াল করুন * 121 * 4002 # (২৪ টাকা)।
  • ৪৮ মিনিট, মেয়াদ ০১ দিন, রিচার্জ করুন ৩০ টাকা।
  • ৬৭ মিনিট, মেয়াদ ০৪ দিন, ডায়াল করুন * 121 * 4003 # (৪৪ টাকা)।
  • ৭৭ মিনিট, মেয়াদ ৭ দিন, ডায়াল করুন * 121 * 4004 # (৫৩ টাকা)।
  • ১২০ মিনিট, মেয়াদ ০৭ দিন, ডায়াল করুন * 121 * 4026 # (৭৮ টাকা)।
  • ১৬০ মিনিট, মেয়াদ ৭ দিন, * 121 * 4006 # ডায়াল করুন (৯৯ টাকা)।
  • ১৯০ মিনিট,  মেয়াদ ৭ দিন, ডায়াল করুন * 121 * 4007 # (১১৭ টাকা)।
  • ৩০০ মিনিট, মেয়াদ ০৭ দিন, রিচার্জ করুন ১৮২ টাকা।

জিপি মিনিট রিচার্জ অফার ২০২১

জিপি মিনিট রিচার্জ অফারটি যেকোনও গ্রাহকের জন্য কিনতে খুব সহজ। বেশিরভাগ লোক জিপি রিচার্জ মিনিট অফারটি কিনতে পছন্দ করে। এই জিপি মিনিট 2021 এবং জিপি মিনিট প্যাক ২০২১ অফার করে যা আমরা ইতিমধ্যে ভাগ করে নিই, আপনি যে প্যাকটি কিনতে চান তার জন্য নির্দিষ্ট পরিমান রিচার্জ করুন।

জিপি মিনিট চেক

জিপি মিনিট প্যাকের যেকোনও অফার কেনার পরে আপনি আপনার মিনিট প্যাকের তথ্য জানার চেষ্টা করবেন।  আপনি জিপি মিনিট চেক করার জন্য * 121 * 1 * 2 # ডায়াল করুন। জিপি ব্যালেন্স চেক করুন * 566 # ডায়াল করে।

আশা করছি, আপনি জিপি মিনিট অফার ২০২১ সম্পর্কে জানতে পেরেছেন। তারপরেও আপনার যদি গ্রামীণফোন মিনিট অফার 2021 সম্পর্কে কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে জানাতে পারেন। আমার আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো থাকবেন। আপনার দিনটি শুভ হোক।

Add a Comment

Your email address will not be published.