অ‌পোর নতুন ফোন ‘এ-৯২’ থ্রিডি কোয়াড কার্ভ ডিজাইনে

চীনা স্মার্টফোন নির্মাতা অপো ‘এ’ সিরিজের নতুন ‘এ-৯২’ স্মার্টফোন বাজারে এনেছে। এটি অপো ‘এ’ সিরিজের প্রথম স্মার্টফোন যা পাঞ্চহোল ডিসপ্লে, সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং থ্রিডি কোয়াড কার্ভ ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত।

হাই রেজুলেশনের নিউ ডিজাইনের পাতলা ডিসপ্লে ভিডিও বা অনলাইন গেমগুলিতে আলাদা অভিজ্ঞতা দেবে। ১০৮০ পিক্সেলের  এফএইচডি + ডিসপ্লেতে বিশেষ আই কেয়ার মোড রয়েছে যা পরিবেশের ভিত্তিতে স্ক্রিন লাইটটি স্বয়ংক্রিয়ভাবে সামঞ্জস্য করবে।

অপো এ -৯২ এর পিছনে ৪৮-মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে – একটি ৪৮-মেগাপিক্সেলের (এফ/১.৭) প্রধান সেন্সর, ৮ মেগাপিক্সেল ১১৯ ডিগ্রি আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স  এবং দুটি পোর্ট্রেট স্টাইল লেন্স রয়েছে।

সেকেন্ডে ১২০ ফ্রেমে স্লো মোশন ভিডিও তৈরির ক্ষমতা ছাড়াও ক্যামেরা ৪কে ভিডিও রেকর্ড করতে পারে। অনন্য সব সেলফি তোলার জন্য ওয়াইড অ্যাঙ্গেলে ১৬ মেগাপিক্সেলের (এফ/২.০) অপোর উন্নত এআই বিউটিফিকেশন ও সিন সিলেকশন পাঞ্চ হোল ক্যামেরায় থাকছে।

অপো এ-৯২ স্মার্টফোনটি ২২,৯৯০ টাকায় কেনা যাবে। গ্রাহকরা ৩১ জুলাই, ২০২০ এর মধ্যে অরোরা পার্পল ও টোয়াইলাইট ব্ল্যাক  রঙে স্মার্টফোন কিনে ১০০% পর্যন্ত নগদ ক্যাশব্যাক জেতার সুযোগ পাবেন গ্রাহকরা। সুতরাং যাদের এই অফার এর মাধ্যমে কেনার ইচ্ছা প্রসূত থাকুন ধন্যবাদ।

Add a Comment

Your email address will not be published.